সুস্মিতার নতুন প্রেমিকের বয়স কত?

0
188

বিটাউন থেকে দূরে আছেন, কিন্তু আজও নানাভাবে খবরে আছেন বলিউড ও সাবেক বিশ্ব সুন্দরী সুস্মিতা সেন। সামাজিক যোগাযোগমাধ্যমেও তিনি খুব সক্রিয়। কখনো তিনি খবরে উঠে আসেন তাঁর ফিটনেসের জন্য, আবার কখনো প্রেম নিয়ে। এবার সুস্মিতা সেন আলোচিত হচ্ছেন তাঁর নতুন রোমান্সের জন্য। ইদানীং বিভিন্ন ইভেন্টে এই বিশ্ব সুন্দরীর সঙ্গে এক তরুণকে দেখা যাচ্ছে। এমনকি এই তরুণকে অনেকে ‘রহস্যময় মানব’ হিসেবে ডাকছেন। এবার এই তরুণের ওপর থেকে রহস্যের পর্দা সরানো যাক। জানা যাক, সুস্মিতা সেনের জীবনে আসা এই তরুণ কে?

সুস্মিতা সেনসুস্মিতা সেন

সুস্মিতা সেন শুধু বলিউড নয়, এর বাইরের জগতের মানুষের সঙ্গে বারবার প্রেমে পড়েছেন। কিছুদিন তিনি একাই ছিলেন। আবার সুস্মিতার জীবনে নতুন কারও আগমন ঘটেছে। আর এই তরুণকে ঘন ঘন তাঁর সঙ্গে দেখা যাচ্ছে। জানা গেছে, সুস্মিতার জীবনে এই আগন্তুকের নাম রোহমান শল। তিনি পেশায় একজন মডেল। বিটাউনে জোর গুঞ্জন, সুস্মিতা সেনের সঙ্গে এই উঠতি মডেলের প্রেমের সম্পর্ক গড়ে উঠেছে। এমনকি সম্প্রতি ল্যাকমে ফ্যাশন উইকে সুস্মিতাকে তাঁর দুই মেয়ে ও রোহমানের সঙ্গে দেখা গেছে। তাঁরা একসঙ্গে বসে শো উপভোগ করেন। সুস্মিতার দুই মেয়ের সঙ্গে রোহমানকে আনন্দ করতেও দেখা যায়। সম্প্রতি এই দুই প্রেমিক যুগলকে একসঙ্গে দেখা গেছে বিমানবন্দরে।

অনেকেই প্রশ্ন করছেন, সুস্মিতা সেনের এই প্রেমিকের বয়স কত? জানা গেছে, সুস্মিতা তাঁর এই প্রেমিকের থেকে বয়সে অনেকটাই বড়। তাঁদের দুজনের মধ্যে বয়সের ব্যবধান ১৫ বছর। সুস্মিতার বয়স এখন ৪২ আর রোহমানের বয়স ২৭।

রোহমান শলরোহমান শল

সুস্মিতা ‘সিঙ্গেল মাদার’ হিসেবে দুই মেয়েকে নিয়ে থাকেন। সাবেক এই বিশ্ব সুন্দরীর জীবনে একাধিক পুরুষ এসেছেন এবং চলে গেছেন। কারও সঙ্গে তাঁর সম্পর্ক বিয়ে পর্যন্ত গড়ায়নি। সুস্মিতার সঙ্গে বলিউড তারকা হৃতিক রোশন, পরিচালক বিক্রম ভাট, সেলিব্রিটি ম্যানেজার বান্টি সচদেব, পরিচালক মুদাসির আজিজ, হটমেলের ফাউন্ডার সবির ভাটিয়া, সঞ্জয় নারঙ্গ এবং ক্রিকেটার ওয়াসিম আকরামের নামও জড়িয়েছিল। বলিউড অভিনেতা রণদীপ হুদার সঙ্গে তাঁর সম্পর্ক অনেকটা গভীরে ছিল। তাঁদের প্রেমের গাড়ি তিন বছর তরতরিয়ে চলেছিল। পরে দুজনের ছাড়াছাড়ি হয়ে যায়। রণদীপ তখন এক সাক্ষাৎকারে সুস্মিতার সঙ্গে তাঁর সম্পর্কের কথা স্বীকার করেছিলেন।

 

source:prothomalo.com

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here