পিকআপের পাটাতন থেকে ৫০ হাজার পিচ ইয়াবা উদ্ধার : গ্রেপ্তার দুই জন

ইয়াবাসহ র‍্যাবের হাতে গ্রেপ্তার হলেন রুবেল আহাম্মেদ ও ফাহিম মিয়া।

0
59

কক্সবাজার থেকে পিকআপটি আসছিল রাজধানী ঢাকায়। তবে কোনো মালামাল ছিল না, পিকআপে ছিল ৫০ হাজার পিস ইয়াবার চালান। এই চালানসহ দুই যুবককে গ্রেপ্তার করেছে র‍্যাব।

গ্রেপ্তার দুজন হলেন রুবেল আহাম্মেদ (২৬) ও ফাহিম মিয়া (১৯)। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে মোহাম্মদপুরের বেড়িবাঁধ রোড এলাকা থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়। আজ শুক্রবার দুপুরে র‍্যাব-২–এর পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, ইয়াবার চালানটি কক্সবাজার থেকে পিকআপে করে ঢাকার কেরানীগঞ্জের এক ক্রেতার কাছে পৌঁছে দেওয়ার কথা ছিল। র‍্যাব-২ গোপন সংবাদ পেয়ে রাত সাড়ে ১১টার দিকে বেড়িবাঁধ রোডের নবীনগর লোহার গেট, রনি স্পেশাল ও এস কে স্পেশাল টিকিট বুকিং কাউন্টারের সামনে অবস্থান নেয়। ঘটনাস্থলের পৌঁছালে পিকআপটি থামার সংকেত দেওয়া হয়। কিন্তু র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পিকআপটি নিয়ে রুবেল ও ফাহিম পালানোর চেষ্টা করেন। তবে র‍্যাব তাঁদের ধরে ফেলে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রথমে রুবেল ও ফাহিম ইয়াবা থাকার বিষয়টি অস্বীকার করেন। ব্যাপক জিজ্ঞাসাবাদে তাঁরা জানান, পিকআপের স্টিলের পাটাতন কেটে বিশেষভাবে ইয়াবা রাখা আছে। পরে সেখান থেকে ৫০ হাজার ৪০০ পিস ইয়াবা জব্দ করা হয়। তাঁরা আরও জানান, কেরানীগঞ্জে পৌঁছানোর পর এসব ইয়াবা ঢাকার বিভিন্ন স্থানে বিক্রি করা হতো।

সুত্র: প্রথম আলো আনলাইন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here