খেলার শুরুতেই কাঁপছে জিম্বাবুয়ে দল!

চট্টগ্রামের জহুর আহমদ চৌধুরী স্টেডিয়মে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের তৃতীয় ওয়ানডেতে টসে জিতে বোলিং করছে বাংলাদেশ। দলে তিনটি পরিবর্তন।

0
116
সাইফউদ্দিন আর আবু হায়দার শুরুতেই বাংলাদেশকে এনে দিয়েছেন উইকেট। আউট হয়ে ফিরেছেন জিম্বাবুয়ের দুই ওপেনার সেফাস ঝুয়াও ও হ্যামিল্টন মাসাকাদজা। নিজের প্রথম ওভারের তৃতীয় বলেই ঝুয়াওকে বোল্ড করেন সাইফ। আবু হায়দারের দ্বিতীয় ওভারের চতুর্থ বলে ওই বোল্ডই হয়েছেন অধিনায়ক মাসাকাদজা। এই প্রতিবেদন লেখার সময় জিম্বাবুয়ের সংগ্রহ ১২ ওভারে ৪২ রান ২ উইকেটে ।

গত ম্যাচের সময়ই খুলনা থেকে উড়িয়ে আনা হয়েছে সৌম্য সরকার। তিনি আজ খেলছেন। তাঁকে জায়গা দিতে সরে দাঁড়াতে হচ্ছে ফজলে রাব্বিকে। অভিষেকে শন্য রানে ফেরার পর গত ম্যাচেও তিনি শূন্য মেরেছিলেন। টিম ম্যানেজমেন্ট হয়তো তাঁকে আপাতত আর সুযোগ দিতে চাচ্ছেন না।

মোস্তাফিজুর রহমানকে দেওয়া হয়েছে বিশ্রাম। তাঁর জায়গায় খেলবেন আবু হায়দার। অফ স্পিনার মেহেদী হাসান মিরাজকে বসিয়ে মাঠে নামানো হচ্ছে ব্যাটসম্যান আরিফুল হককে।

বাংলাদেশ দল: লিটন, ইমরুল, সৌম্য, মুশফিক, মাহমুদউল্লাহ, মিঠুন, আরিফুল, আবু হায়দার, মাশরাফি (অধিনায়ক), নাজমুল অপু, সাইফউদ্দিন।

সুত্র: প্রথম আলো আনলাইন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here