ক্যানসার জয় করে দেশে ফিরলে বলিউড অভিনেতা ইরফান খান!

0
65

অভিনয়ের মাধ্যমে হাজার হাজার মানুষের হৃদয় জয় করেছেন বলিউডের দাপুটে অভিনেতা ইরফান খান। এবার তিনি ক্যানসারকে জয় করে দেশে ফিরছেন।

কয়েক মাস আগে জানা যায় ইরফান এক দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত। তিনি এ ব্যাপারে নিজে সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়েছেন, ‘নিউরোএন্ডোক্রাইন টিউমার’ অর্থাৎ ক্যানসার বাসা বেঁধেছে তাঁর শরীরে। এই খবরে বলিউডে শোকের ছায়া নেমে আসে। ইরফানের ভক্ত ও শুভাকাঙ্ক্ষীরা তাঁর দ্রুত আরোগ্য কামনা করেন। চিকিৎসার জন্য তিনি লন্ডনে যান। সেখানে দীর্ঘদিন ধরে তাঁর চিকিৎসা চলছে। একসময় ইরফান ভেঙে পড়েছিলেন। ক্যানসারের সঙ্গে লড়তে লড়তে তিনি ক্লান্ত হয়ে পড়েন। তবে এবার এই লড়াইয়ে জয়ী হয়ে নিজের দেশ নিজের প্রিয় শহর মুম্বাইয়ে ফিরছেন ইরফান।

বিটাউনে জোর খবর, ইরফান তাঁর চিকিৎসা করিয়ে শিগগিরই মুম্বাইতে ফিরবেন। সম্ভবত দুই-এক দিনের মধ্যে তিনি দেশে ফিরছেন। তবে দেশে ফিরে তাঁর স্বস্তির নিশ্বাস ফেলার সময় নেই। প্রচুর কাজ জমা হয়ে আছে। বিটাউনের অনেকেই তাঁর অপেক্ষায়। জানা গেছে, দেশে ফিরে সবার আগে তিনি হিন্দি মিডিয়াম ছবির সিক্যুয়েলের শুটিংয়ে ব্যস্ত হয়ে পড়বেন। হিন্দি মিডিয়াম টু ছবির শুটিং ডিসেম্বরের প্রথম সপ্তাহ থেকে শুরু হবে। হিন্দি মিডিয়াম ছবির সিক্যুয়াল নির্মাণের ব্যাপারে এই ছবির নির্মাতারা লন্ডনে গিয়ে ইরফানের সঙ্গে কথা বলে এসেছেন। লন্ডনে চিত্রনির্মাতারা ইরফানকে এই ছবির গল্প শুনিয়েছেন। এই বলিউড তারকার হিন্দি মিডিয়াম টুর গল্প পছন্দ হয়েছিল। তখনই ইরফান নির্মাতাদের ‘হ্যাঁ’ বলে দেন।

হিন্দি মিডিয়াম ছবিটি গত বছর মুক্তি পেয়েছিল। এই ছবিতে ইরফান খান ছাড়া পাকিস্তানি অভিনেত্রী সাবা কমর এবং দীপক দাব্রিয়েল মুখ্য ভূমিকায় ছিলেন। হিন্দি মিডিয়াম ছবিটি শুধু দেশে নয়, বিদেশেও দর্শক পছন্দ করেছে। ছবিটি বক্স অফিসে দুর্দান্ত সাফল্য পায়। ইরফানের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি কারওয়াঁ। এই ছবিতে তাঁর সঙ্গে দুলকর সালমান এবং মিথিলা পলকর অভিনয় করেছেন। ছবিটি ভীষণ প্রশংসিত হয়েছে।

 

সুত্র: প্রথম আলো অনলাইন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here